কিরণ দত্তের সাফল্যের কাহিনী | The Bong Guy (Kiran Dutta) Bio,Wiki, Age, Income In Bengali

Kiran Dutta/ The Bong Guy Success Story
কিরণ দত্তের সাফল্যের কাহিনী


কিরণ দত্ত, কলকাতার একজন বাঙালী YouTuber যিনি ” The Bong Guy ” নামে বিখ্যাত। সে একজন বাঙালি ক্রিয়েটর, যিনি সাধারণত তার চ্যানেলে হাসি-ঠাট্টার এবং বলিউড কেন্দ্রিক ভিডিও পোস্ট করেন। তিনি তার ইউটিউব ক্যারিয়ারে অনেক সমস্যার মুখোমুখি হয়েছিলেন কিন্তু সবকিছু অতিক্রম করে, এখন তিনি একজন সাফল্যময় ব্যক্তি হয়েছেন।

২০১৫ সালের ২৪ সেপ্টেম্বরে তিনি তার চ্যানেল শুরু করেছিলেন। এখন তার ইউটিউব চ্যানেলে 2.67 Million এরও বেশি Subscriber আছে। তার আরেকটি ইউটিউব চ্যানেল আছে “Your Bong Guy“, যেখান তিনি সাধারণত ব্লগ ভিডিও পোস্ট করেন এবং এই চ্যানেলে 1.18 Million এরও বেশি Subscriber আছে। দুটো চ্যানেল মিলিয়ে এখনপর্যন্ত তিনি ৬৫ থেকে বেশি ভিডিও পোস্ট করেছেন।

নাম: কিরণ দত্ত
পরিচিত: The Bong Guy
জন্ম তারিখ: 15 July 1995
হোমটাউন: ধুবুলিয়া, নদিয়া, পশ্চিমবঙ্গ
কলেজ / ইউনিভার্সিটি: নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজ
শিক্ষাগত যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিং (B.Tech)
গার্লফ্রেন্ড: অন্তরা নেয়না রায় মজুমদার
প্রিয় ইউটিউবার: Bhuban Bam (BB Ki Vines)

Early Life & Personal Details –

কিরণ দত্ত ১৯৯৫ সালের ১৫ জুলাই (July 15, 1995) কলকাতায় জন্মগ্রহণ করেছিলেন। তার বাবার নাম কালীপদ দত্ত এবং মা’র নাম ডালি দত্ত। তার একজন ভাই আছে যার নাম কৌশিক দত্ত। ধুবুলিয়া দেশবন্ধু স্কুল থেকে তিনি পড়াশোনা শুরু করেন। স্কুলে পড়াশুনা শেষ করার পরে তিনি নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি হয় এবং সেখান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বি.টেক পাস করেন।

এই প্রতিভাবান মানুষটির Height 167 cm (5’6” in feet) এবং তার Wight 62 Kg। তাঁর প্রিয় বলিউড অভিনেতা হলেন আমির খান এবং প্রিয় অভিনেত্রী আলিয়া ভট্ট। বিরিয়ানি, চাইনিজ খাবার, মিষ্টি দই খেতে তিনি খুব ভালোবাসেন। কিরণ দত্তের  প্রিয় YouTuber হল Bhuban Bam (BB Ki Vines)।

Career & Works Of Kiran Dutta –

কিরণ দত্ত ছোটবেলা থেকেই পড়াশোনাতে খুব মেধাবী ছাত্র ছিল। মাধ্যমিক পরীক্ষায় সে তার ব্লকের মধ্যে প্রথম স্থান অর্জন করেছিলেন। পড়াশোনায় মেধা হওয়ার কারণে কিরণের মা-বাবা কখনো তার ক্যারিয়ার নিয়ে চিন্তা করতেন না। কিরণ যে একজন YouTuber হবে তা তিনি অনেক পরে বুঝেছে।

https://www.instagram.com/p/B5P-5KrBxXp/?utm_source=ig_web_copy_link

ছোটবেলা থেকেই সে ক্যামেরার সামনে আসতে ভয় পেতো, কিন্তু বড় হয়ে যে তিনি বাংলার একজন জনপ্রিয় YouTuber হবেন তা হয়তো তিনি কখনই ভাবেনি। ২০১৫ সালের ২৪ সেপ্টেম্বরে, সে তার প্রথম YouTube চেনেল খুল্লেও তাতে কিন্তু সাফল্য অর্জন করতে পারেনি। তখন তার ভিডিওগুলিতে ৫০০ ভিউ আসতে কষ্ট হতো এবং বেশ কিছুদিন কাজ করার পর সে ভিডিও বানানো বন্ধ করে দেয়।

তারপর তিনি একটি ফেসবুক পেজ বানান যেখানে তিনি প্রায় সময় ভিডিও বানিয়ে পোস্ট করতেন এবং কিছু সময়ের মধ্যে এই পেজের ফলোয়ার অনেক বেশি হয়ে যাই। তার জীবনের পরিবর্তনশীল সময় আসলো আবার ২০১৭ সালের জুন মাসে, যখন সে আবার YouTube এ ভিডিও বানানো শুরু করেন। দ্বিতীয়বার যখন সে ভিডিও বানানো শুরু করে তখন কিছু সময়ের মধ্যেই তার চ্যানেলের গ্রোথ শুরু হয়। কয়েকটি ভিডিও আপলোড করার পরই তার 100k Subscriber হয়ে যাই এবং “The Bong Guy” হয়ে যাই বাংলার একজন Verified YouTuber।

যখন সে প্রথম প্রথম YouTube ভিডিও বানানো শুরু করেছিলেন তখন তার কোন টীম ছিল না, তার মা এবং ভাই ভিডিও শুট করতে সাহায্য করতো। এখন বাংলার বিখ্যাত বিখ্যাত অভিনেতা অভিনেত্রী কিরণ দত্তের চ্যানেলে তাদের সিনেমার প্রমোশন করতে আসেন। শুধু বাংলা নই Bollywood এর Varun Dhawan এবং Alia Bhatt কে তার একটি ভিডিও তে দেখা যাই।

Kiran Dutta’s YouTube Channels –

কিরণ দত্ত বর্তমানে দুটি YouTube চ্যানেল পরিচালনা করছেন। কিরণ দত্তের দুটো চ্যানেল মিলিয়ে 3.85 Million এরও বেশি Subscriber আছে এবং এই দুটি চ্যানেলের সম্পূর্ণ বিবরণ নিচে দেওয়া হয়েছে।

1. The Bong Guy এই চ্যানেলটি কিরণ দত্তের প্রথম চ্যানেল যেখানে তিনি Comedy এবং Roasting ভিডিও আপলোড করেন। এই চ্যানেলে মোট 2.67 Million Subscriber আছে এবং সে 53টি ভিডিও আপলোড করেছেন(Till Now)। Bong Guy er Jhuli এবং E Kemon Cinema, এই চ্যানেলের বিখ্যাত প্লেলিস্ট।

Kiran Dutta
The Bong Guy YouTube Channel

2. Your Bong Guy এই চ্যানেলটি কিরণ দত্তের দ্বিতীয় চ্যানেল যেখানে তিনি Vlog এবং Game এর ভিডিও আপলোড করেন। এই চ্যানেলে মোট 1.18 Million Subscriber আছে এবং সে 14টি ভিডিও আপলোড করেছেন(Till Now)।

Social Media Of Kiran Dutta –

কিরণ দত্ত ইনস্টাগ্রাম এবং টুইটারে বেশ একটিভ থাকে। তিনি প্রায় সময় তার জীবনের আপডেট এবং ভ্রমণের গল্পগুলি তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেন। তাছাড়া তিনি ফেসবুকেও খুব একটিভ থাকেন।

Instagram Of Kiran Dutta:

Username – @yourbongguy
Follower – 799k followers
Following – 51 following
Posts – 322 posts (Till Now)

Twitter Of Kiran Dutta:

Username – @TheBongGuy
Follower – 23.6k followers
Following – 12 following

Facebook Of Kiran Dutta:

Username – @kiran.dutta.7587
Follower – 569k followers (Till Now)

Kiran Dutta Phone Number –

একজন সেলিব্রেটি হওয়ার কারণে এটা খুব সাধারণ যে তিনি তার ব্যক্তিগত Phone Number পাব্লিকের মধ্যে রাখবে না। কিন্তু তার email দ্বারা contact করতে পারেন যা হল [email protected]

Address Of Kiran Dutta/ The Bong Guy –

কিরণ দত্তের হোমটাউন হলো ধুবুলিয়া, কিন্তু বর্তমানে তিনি কলকাতায় থাকেন।

Kiran Dutta Income –

দুটো চ্যানেল মিলিয়ে কিরণ দত্তের ইনকাম আনুমানিক 80k-1 Lakh (per month).

Also Read: Amazing Love Quotes In Bengali

Famous Videos Of The Bong Guy –

  • Varun Dhawan এবং Alia Bhatt এর সাথে The Bengali Challenge ভিডিও। 

  • Dev এর সাথে The Bong Guy VS Dev ভিডিও।
  • জোশ Talks এ Bong Guy এর সাফল্যের কাহিনী।

Some FAQs About Kiran Dutta –

কিরণ দত্তের গার্লফ্রেন্ড কে?

বলা হয় কিরণ দত্তের গার্লফ্রেন্ডের নাম অন্তরা নেয়না রায় মজুমদার।

কিরণ দত্তের শিক্ষাগত যোগ্যতা কী?

স্কুলে পড়াশুনা শেষ করার পরে তিনি নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি হয় এবং সেখান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বি.টেক পাস করেন।

কিরণ দত্তের বয়স কত?

কিরণ দত্তের বয়স হল ২৪ (as in 2020).

Final Words –

ধন্যবাদ, আর্টিকেলটি পড়ার জন্য। আমি আশা করি আপনি “Kiran Dutta/ The Bong Guy Sucess Story” আর্টিকেলটা পছন্দ করেছেন এবং আপনি যদি পছন্দ করে থাকেন তাহলে আপনার Social Media তে শেয়ার করুন। পোস্টে প্রদত্ত কোনও তথ্য যদি ভুল হয় তবে নির্দ্বিধায় আমাদের সাথে যোগাযোগ করুন, আমরা আমাদের আর্টিকেলটি আপডেট করব।

Leave a Comment

0 Shares
Share via
Copy link
Powered by Social Snap